Home » সীমান্তে অবৈধ সামগ্রী ও অনুপ্রবেশকারী গ্রেফতার

সীমান্তে অবৈধ সামগ্রী ও অনুপ্রবেশকারী গ্রেফতার

by admin
  • প্রতিনিধি মোহনপুর:- অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে অনুপ্রবেশ করার পর লেম্বুছড়ায় পুলিশ ও সীমান্তরক্ষী বাহিনীর হাতে গ্রেফতার তিন বাংলাদেশী নাগরিক। অভিযুক্তদের রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ।
    বাংলাদেশ থেকে ভারতের অনুপ্রবেশ কোনভাবেই খামার নাম নিচ্ছে না। প্রতিদিন ভারতীয় সীমান্ত দিয়ে ঘটছে অনুপ্রবেশ । লেম্বুছড়া থেকে আটক করা অবৈধ অনুপ্রবেশকারী অভিযুক্তরা হল মোহাম্মদ আলমি মিয়া, মোহাম্মদ দুলাল মিয়া এবং মোহাম্মদ ইমন আলী। জানা গেছে উপযুক্তরা বাংলাদেশ থেকে কাঁটাতারের বেড়ার টপকে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করেছিল। দেশের অভ্যন্তরে পৌঁছে যাওয়ার উদ্দেশ্যে লেম্বোছড়ায় এসেছিল তারা। অবশেষে সীমান্তরক্ষী বাহিনী এবং পুলিশ তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
    অন্যদিকে মোহনপুর বিওপি এলাকা থেকে প্রচুর পরিমাণ অবৈধ সামগ্রী বাংলাদেশে পাচারের সময় আটক করতে সক্ষম হয়েছে সীমান্ত রক্ষী বাহিনী। আটক করা সামগ্রী বাজার মূল্য ৬৭,৫৭,৪০০ টাকা।অন্যদিকে হরিণাখোলা এলাকা থেকে বাংলাদেশে প্রবেশ করার সময় আরো ৫ জনকে গ্রেফতার করেছে সীমান্ত রক্ষী বাহিনী। অভিযুক্তদের তুলে দেওয়া হয়েছে সিধাই থানার পুলিশের হাতে। অভিযুক্তরা হল ভোজন রায়, সুদীপ রায়, সংগীতা রায়, পান্না রায় এবং পুন্য রায়।

You may also like

Leave a Comment