Home » আমবাসা পৌরসভার শারদ সম্মান

আমবাসা পৌরসভার শারদ সম্মান

by admin

প্রতিনিধি, গন্ডাছড়া ২৬ অক্টোবর :- প্রতি বছরের ন্যায় এবছরও আমবাসা পৌরসভার উদ্যোগে আয়োজিত হয় শারদ সন্মান ২০২৪ । এই উপলক্ষে শুক্রবার আমবাসা কালীবাড়ি সংলগ্নে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন প্রাক্তন সাংসদ রেবতী ত্রিপুরা, ধলাই জেলা শাসক, আমবাসা মহকুমা শাসক সঞ্জিত দেব্বর্মা, আমবাসা পৌর সভার চেয়ারপারসন গোপাল সূত্রধর, আমবাসা ব্লকের বিএসি চেয়ারম্যান হেমানি দেববার্মা। সেখানে আলোচনা করতে গিয়ে রেবতী ত্রিপুরা পুজোয় শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য এলাকার সবকটি ক্লাব ও পূজা উদ্যোক্তাদের ধন্যবাদ জানান। তিনি বলেন বরাবরই আমবাসা দুর্গাপূজায় শান্তি ও সম্প্রীতি এবং বিজয়া দশমীর যথেষ্ট সুনাম রয়েছে। এবছরও তার ব্যতিক্রম নয়। এই ঐতিহ্য আগামীদিনেও বজায় থাকুক, আশা ব্যক্ত করেন তিনি। পৌরসভার চেয়ারপারসন গোপাল সূত্রধর পুর পরিষদের অন্তর্ভুক্ত ২৮টি ক্লাবকেই ধন্যবাদ জানান। তিনি আমবাসার সব পূজা উদ্যোক্তাদের এলাকায় শান্তি, সম্প্রতি বজায় রাখতে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।
এবারের আমবাসা শারদ সম্মানে ৫’টি বিভাগে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও ধলাই জেলা প্রশাসনের তরফ থেকে ৩’টি বিভাগে জেলার তিনটি সংস্থা’কে বিশেষ সম্মাননা দেওয়া হয়। নেশা মুক্ত অভিযান সচেতনতার জন্য আমবাসা পল্লীমঙ্গল ক্লাবকে বিশেষ পুরস্কার ও শংসাপত্র তুলে দেওয়া হয় ক্লাবের কর্মকর্তাদের হাতে।
সামাজিক কার্যক্রম সচেতনতার জন্য পুরস্কৃত করা হয় আমবাসা নবতরুন সংঘ কে। এছাড়াও স্বচ্ছ ভারত মিশন এর জন্য পুরস্কৃত করা হয় গন্ডাছড়া থানা’কে।

You may also like

Leave a Comment