Home » নির্বাচনকে সামনে রেখে বামুটিয়া এবং মোহনপুরে বিপ্লবের কর্মসূচি

নির্বাচনকে সামনে রেখে বামুটিয়া এবং মোহনপুরে বিপ্লবের কর্মসূচি

by admin

প্রতিনিধি মোহনপুর:-আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে পশ্চিম আসনের প্রার্থী বিপ্লব কুমার দেবকে নিয়ে মোহনপুর বিধানসভা এলাকাতে অনুষ্ঠিত হলো বাইক রেলি। বিধায়ক তথা মন্ত্রী রতনলাল নাথ এই বাইক রেলির নেতৃত্ব দেন বিপ্লব কুমার দেবকে সাথে নিয়ে।
লোকসভা নির্বাচনকে সামনে রেখে শাসক দল বিজেপি ইতিমধ্যেই প্রচারে ঝড় তুলেছে। মঙ্গলবার মোহনপুর বিধানসভা এলাকাতে বিপ্লব কুমার দেবকে সঙ্গে নিয়ে বাইক রেলি সংগঠিত করে।এই দিন ফটিকছড়া এলাকা থেকে শুরু হয় এই বাইক রেলি। তাঁর পড়
এলাকার বিভিন্ন পথ পরিপূর্ণ করে। বিজেপি কর্মী সমর্থকদের পাশাপাশি তিপ্রা মথা দলের কর্মী সমর্থকরা ও উপস্থিত ছিলেন এই বাইক রেলিতে। এই বাইক রেলি থেকে রতন লাল নাথ আহ্বান করেন সর্বস্তরের মানুষ উন্নয়নের স্বপক্ষে বিপ্লব কুমার দেবকে ভোট দেবে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে বিপ্লব কুমার দেবকে ভোট দেওয়ার আহবান করেছেন মন্ত্রী রতন লাল নাথ। এর পাশাপাশি তিনি আসা ব্যক্ত করেন এবারের এই লোকসভা নির্বাচনে ব্যাপক সংখ্যক আসন নিয়ে কেন্দ্রে পুনরায় সরকার গঠিত হওয়ার পাশাপাশি ত্রিপুরা রাজ্যেও দুটি আসনে এক ছত্র ভোট পেয়ে বিজয়ী হবে বিজেপি মনোনীত প্রার্থীরা। এইদিনের বাইক রেলিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টিটিএএডিসির ইএম রুনিয়াল দেববর্মা, লেফুঙ্গা বিএসি চেয়ারম্যান রণবীর দেববর্মা এবং অন্যান্যরা।
অন্যদিকে বিধানসভা এলাকাতে অনুষ্ঠিত হয়েছে গুণীজন বার্তালাপ। মঙ্গলবার দুর্গা বাড়ি চা বাগানে অবস্থিত শ্যামলী গেস্ট হাউসে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। তাতে উপস্থিত ছিলেন বিপ্লব কুমার দেব, প্রাক্তন বিধায়ক কৃষ্ণ ধন দাস, মন্ডল সভাপতি বিজু পাল সহ অন্যান। এদিনের সভাতে বিপ্লব কুমার দেব এলাকার প্রাক্তন শিক্ষক, অবসরপ্রাপ্ত সেনা, অবশ্য প্রাপ্ত উচ্চপদস্থ আধিকারিক এবং অন্যান্যদের সাথে মতবিনিময় করেছেন বিপ্লব কুমার দেব।

You may also like

Leave a Comment