Home » গান্ধীগ্রামে চার প্রতিষ্ঠানে চুরের হানা, তদন্তে পুলিশ

গান্ধীগ্রামে চার প্রতিষ্ঠানে চুরের হানা, তদন্তে পুলিশ

by admin

প্রতিনিধি মোহনপুর:-মঙ্গলবার গভীর রাতে গান্ধীগ্রামের পৃথক চারটি প্রতিষ্ঠানে চুরির ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সরকারি দপ্তরের পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানেও হানা দিয়ে ব্যাপক ক্ষতি করেছে চুরেরা। ঘটনাস্থলে আসে পুলিশ। শুরু হয় তদন্ত প্রক্রিয়া।
মঙ্গলবার গভীর রাতে গান্ধীগ্রাম এলাকার গান্ধীগ্রাম তহশীল কাছারিতে তালা ভেঙ্গে প্রবেশ করে চুরেরা। তহশীল কাছারির ভেতর একাধিক আলমারি ভেঙ্গে বিভিন্ন নথিপত্র উলটপালট করেছে চুরেরা। ঘটনা স্থলে ছুটে ডিসিএম তাপস মজুমদার। তফসিল কাছারির পাশেই রয়েছে মৎস্য দপ্তরের অফিস। এই দপ্তরেও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আলমারি ভেঙেছে চুরেরা। যদিও কোন কিছু নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে নজরে আসেনি। তার সঙ্গে থাকা ওয়াটার পাম্পের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে চুরের দল। নতুন আইরন রিমুভার প্লান্ট বসানোর জন্য বিভিন্ন যন্ত্রপাতি আনা হয়েছিল। এখান থেকে একটি মোটর, বিভিন্ন যন্ত্রপাতি এবং ওয়াটার পাম্পের তার কেটে নিয়ে গেছে চুরেরা। ওয়াটার পাম্পে এই চুরির ঘটনাকে কেন্দ্র করে এলাকাতে পানীয় জল সরবরাহ করা সম্ভব হবে না বলে জানান ডিডাব্লিউএস এর ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট শুভঙ্কর নাহা।
অন্যদিকে হাতিপাড়ায় এলাকায় গান্ধীগ্রাম ক্রাফ্ট প্রসেসিং সোসাইটিতে হানা দিয়ে বিভিন্ন যন্ত্রাংশের মোট ১৫ টি মোটর নিয়ে গেছে চুরেরা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সবকটি চুরির ঘটনায় ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয়দের দাবি এই চুরির ঘটনার রহস্য উন্মোচন করতে পুলিশ উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করুক।

You may also like

Leave a Comment