Home » তেলিয়ামুরড়া পৌর পরিষদে সুশাসনের পক্ষে শপথ বাক্য পাঠ

তেলিয়ামুরড়া পৌর পরিষদে সুশাসনের পক্ষে শপথ বাক্য পাঠ

by admin

প্রতিনিধি, তেলিয়ামুড়া।
তেলিয়ামুড়া পৌর পরিষদের উদ্যোগে বিকশিত ভারত সংকল্প যাত্রা এবং প্রতি ঘরে সুশাসন কর্মসূচি দ্বিতীয় পর্যায়ের অনুষ্ঠান বুধবার অনুষ্ঠিত হল। বেলা এগারোটায় তেলিয়ামুড়া পৌর পরিষদ প্রাঙ্গনে বৃক্ষে জল সিঞ্চন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন পুর পিতা রূপক সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন সহ পুর পিতা মধু সূধন রায়, পুরপরিষদের ডেপুটি সিইও অমিত রায় চৌধুরী সহ কাউন্সিলার গণ।
এখানে উল্লেখ করা প্রয়োজন, এই কর্মসূচির মধ্য দিয়ে আয়ুষ্মান কার্ড , উজ্জ্বলা যোজনায় গ্যাস,সহ বিভিন্ন সার্টিফিকেট প্রদান করা হয়।
অনুষ্ঠানে পুর পরিষদ এর বিভিন্ন উন্নয়ন মূলক কাজগুলি সকলের সামনে তুলে ধরা হয়।
হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।
উদ্বোধকের বক্তব্য রাখতে গিয়ে পুর পিতা রূপক সরকার বলেন, আমরা আজ এমন এক ভারতবর্ষে বসবাস করছি, যেই দেশের প্রধানমন্ত্রী বিরল থেকে বিরলতম প্রতিভার অধিকারী। দেশের মানুষের কাছে আজ শুধুমাত্র একটি ই গ্যারান্টি। সেই গ্যারান্টি হলো আমাদের যষসী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজীর গ্যারান্টি। সারা দেশ আজ মোদিজীর চিন্তা ভাবনায় এগিয়ে চলেছে। আমাদের রাজ্যও সেই দিশায় কাজ করে চলেছে। পিছিয়ে নেই আমাদের তেলিয়ামুড়া পৌর পরিষদ ও। পৌরবাসীকে সরকারি নানান সুযোগ সুবিধা গুলি পৌঁছে দেওয়া হচ্ছে ঘরে ঘরে। পৌর সুযোগ সুবিধার জন্য পৌর কর্তৃপক্ষই পৌঁছে যাচ্ছে পৌরবাসীর ঘরে ঘরে। তেলিয়ামুড়া পৌরবাসীর যে সকল সমস্যা এখনো রয়ে গেছে সেগুলিকে সমাধানে পৌরসভা পৌরবাসীকে সঙ্গে নিয়ে আগামী দিনেও কাজ করে যাবে। আজকের কর্মসূচিতে ভারত সরকারের বিভিন্ন প্রকল্পের ভিডিও প্রদর্শন করা হয়। সুশাসনের পক্ষে উপস্থিত সকলে মিলে শপথ বাক্য পাঠ করা হয়। আজকের কর্মসূচিতে পৌরবাসীদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

You may also like

Leave a Comment