Home ভারত নতুন অপরাধমূলক আইন সম্পর্কে তেলিয়ামুরড়ায় সচেতনতা শিবির পুলিশের।

নতুন অপরাধমূলক আইন সম্পর্কে তেলিয়ামুরড়ায় সচেতনতা শিবির পুলিশের।

by admin
0 comment 33 views

প্রতিনিধি।তেলিয়ামুড়া।১লা জুলাই। ১ লা জুলাই থেকে গোটা দেশ জুড়ে চালু হচ্ছে ভারতীয় ন্যায় সংহিতা-সহ নতুন তিন অপরাধমূলক আইন। এই বিষয়ে এক সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয় তেলিয়ামুড়া সোমবার।
তেলিয়ামুড়া থানার উদ্যোগে তেলিয়ামুড়া নেতাজি নগর কমিউনিটি হলে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করে এই সেমিনারের শুভ সূচনা করে পুরপরিষদের পুর পিতা রূপক সরকার৷ এ দিনের এই অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন তেলিয়ামুড়া প্রাইমারি মার্কেটিং কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান তথা তেলিয়ামুড়া পুর পরিষদের প্রাক্তন চেয়ারম্যান নীতিন কুমার সাহা, সমাজসেবী রাজেশ ঘোষ, নেতাজি নগর উচ্চ বিদ্যালয় এর ভারপ্রাপ্ত শিক্ষক বিক্রম দেব, তেলিয়ামুড়া ওসি রাজীব দেবনাথ, থানার সেকেন্ড ওসি ইন্সপেক্টর সুকান্ত সেন চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিবেকানন্দ দ্বাদশ শ্রেণী বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক সঞ্জিত কুমার দাস। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন তেলিয়ামুড়া থানার ওসি ইন্সপেক্টর রাজীব দেবনাথ।
অনুষ্ঠানে উপস্থিত বক্তারা সংশ্লিষ্ঠ বিষয়ে বিস্তৃত আলোচনা রাখেন।
অনুষ্ঠানে তেলিয়ামুড়া থানা এলাকার বিভিন্ন স্তরের বুদ্ধিজীবি, , শিক্ষক, সাধারণ জনগণ, বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্যরা, ছাত্র-ছাত্রী সহ সকলে উপস্থিত ছিল।।এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত বক্তারা নতুন তিনটি আইনের বিষয়ে আলোচনার পাশাপাশি সমাজের সকল অংশের মানুষের মধ্যে সচেতনতা পৌছানোর আহবান রাখেন।

Related Post

Leave a Comment